জন্মদিনের শুভেচ্ছা কবিতা এসএমএস | শুভ জন্মদিন শুভেচ্ছা এসএমএস happy birthday SMS

Bangla Happy Birthday SMS 2019 [শুভ জন্মদিন এসএমএস] - BD SMS



জন্মদিনের শুভেচ্ছা কবিতা এসএমএস:

এখানে আপনি বাঙালি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা এবং এসএমএস কবিতাগুলি পাবেন। সমস্ত শুভ জন্মদিন কবিতা এবং এসএমএস সুন্দরভাবে নিচে সাজানো হয়। আপনি আপনার পছন্দ অনুযায়ী কোন ছবি, কবিতা বা এসএমএস দেখতে পারেন। এই শুভ জন্মদিন কবিতা এবং এসএমএস সবাই খোলা আছে। এর নিচের দিকে নজর দিন এবং দেখুন শুভেচ্ছা এসএমএস এবং কবিতা। জন্মদিনের শুভেচ্ছা


জন্মদিনের শুভেচ্ছা :

আপনি অন্য বছর করতে পারেন,
খুশি হও, চমৎকার হও
আমি এই আবার এবং আবার ইচ্ছুক।
***** শুভ জন্মদিন ****




নতুন আশা, নতুন জীবন,
নতুন হাসি, নতুন গান
নতুন সকালে, নতুন আলো,
নতুন দিন ভাল
দুঃখ ভুলে যাওয়া,
নতুন স্বাগতম
<<< শুভ জন্মদিন >>>



অন্য বছর গিয়েছিলাম,
আরেকটি মোমবাতি হত্তয়া হবে,
আমি গতকাল সেখানে ছিলাম,
আপনার জন্মদিন সঙ্গী।
((( শুভ জন্মদিন )))

জন্মদিন কবিতা

সবাই ফুল চায়,
আমি হৃদয় সঙ্গে হতে হবে না,
কেউ বলবে, কেউ উপহার দেবে,
আমি এসএমএস পাঠাতে পারছি না।
<<< শুভ জন্মদিন >>>

আরো পড়ুন >> বোকা বানান এসএমএস
আপনি যদি বিধবা সুখ কাছাকাছি বসবাস,
12 মাস জন্য স্বপ্ন খাওয়া,
প্রজাপতি মত নম্র ইচ্ছুক,
আসুন আপনার জীবনের দুঃখ পরিত্রাণ পেতে।
(((( শুভ জন্মদিন )))




জন্মদিন কবিতা
মন সবসময় মত মন,
আপনি আপনার মন আশা পূরণ করতে হবে।
খালি অনেক আশা আছে,
তাদের একজন আপনার প্রেম।
<<<< শুভ জন্মদিন >>>>

পুরানো ব্যথা মুছুন,
মনের জানালা খুলুন,
অশ্রু সরান,
সব ব্যথা ভুলে যান
সব নতুন আশা মনে রাখবেন
+++++ শুভ জন্মদিন +++++

এই দিন জনো বার বার আসে,
আমি আপনার চারপাশে স্বপ্ন দেখি যে আমি আপনাকে ঘিরে রেখেছি।
"""""" শুভ জন্মদিন """""

কারো প্রিয় শনিবার,
কেউ আবার রবিবার,
আমার একমাত্র প্রিয় দিন,
এটা তোমার জন্মদিন।
<<<< শুভ জন্মদিন >>>>

আজ আপনার জন্মদিন,
জীবন খুব রঙিন
সুখ একটি বিলিন মত নয়,
দুঃখ কোন দিন আসে না।
((((( শুভ জন্মদিন ))))

আরো পড়ুন >> ঈদ এসএমএস বাংলা
এই বিশেষ দিনে আজ আরো হয়ে উঠুন,
আমি আপনাকে শুভ জন্মদিন প্রেম

আমি তোমাকে ভালবাসার হাজার হাজার ভালবাসি,
লক্ষ লক্ষ জুন ............
হাজার হাজার মানুষের মধ্যে আমার হৃদয়
আমি জানি তুমি .........
(((( শুভ জন্মদিন ))))

জন্মদিন এসএমএস
এই বার একটু ঘুমের,
চোখের দিকে তাকিয়ে এক বছর পার হয়ে গেছে।
***** শুভ জন্মদিন *****

আজ এই দিন আশা করি
জীবন আনন্দ
সত্য পথ থেকে, কখনও কখনও যাত্রা
সরানো হবে না
জন্মদিনের শুভেচ্ছা
(((( শুভ জন্মদিন ))))



আমি জন্মদিনকে অভিনন্দন জানাতে চাই
আমি সবচেয়ে সুন্দর জানি
মানুষ, তোমার হাসি
অনেক চার, আলোকিত
প্রেম আপনার জন্য
>>>>>>> শুভ জন্মদিন <<<<<<<

আপনার দিন হ্যালো
আজ আপনার জন্মদিন
আপনি মুখের হাসি,
ফুল ফক্স


হাজার হাজার ফুলের মতো, যেমন গোলাপের হাসি,
একজন বন্ধু হিসাবে, আপনার জীবন-
যেমন সুখ সমুদ্রের ভাসমান
>>> শুভ জন্মদিন <<<

একটি রাজা সিংহাসন থেকে না
হিমালয়ের পাদদেশ থেকে নয়,
7 সাগর 13 নদী অতিক্রম না
আমার হৃদয়ের সামান্য কুটির থেকে আমাকে জানতে দাও ...
>>>> শুভ জন্মদিন <<<<

Post a Comment

0 Comments