ভালোবাসার গল্প - শেষ ভালোবাসার গল্প | বাংলা ভালোবাসার গল্প - গল্প কবিতা ডট কম

ভালোবাসার গল্প 2019




একটি বিশাল স্টেশন, অনেক মানুষ এখানে প্রতিদিন ভ্রমণ। ট্রেনের চাকাগুলি কাঁদছে, কাদির কাছে লাগেজ, কাঁদছে ও কাঁদছে। কেউ কেউ প্রিয়জনের কান্নাকাটি করছে, কারো চোখে সুরক্ষিত, অথবা কারো চোখ দিয়ে বিরক্ত।

মাহফুজ অপেক্ষা করছে রুমের কোণে চেয়ারে শান্তভাবে বসে আছেন। এখানে অনেক শত মানুষ আছে, তাদের কেউ তাদের অন্তর্গত, তারা কেউ জানেন না। এখন, যখন গলা শুকিয়ে যায়, কেউ গ্লাস পানি দেবে না - কিভাবে তার মন সম্পর্কে চিন্তা করতে কষ্ট হয়। এটা তার প্রিয় বেশী মনে মনে মনে হয়। মাহফুজ আজ দিনের জন্য দীর্ঘ সময়ের জন্য অপেক্ষা করছিলেন।

তিনি পড়া টেবিলের উপর একটি ডেস্ক ক্যালেন্ডার দিন কাটা একটি লাল সাইন কলম কেনা। লাল রঙের সঙ্গে বিব্রত রাগ বাধা দেয়। কয়েক সপ্তাহের জন্য, তিনি একটি দিনের যত্ন। এই সকালে মহিলাটি শার্ট থেকে বেরিয়ে এল। পারফিউম স্প্রে করা হয়েছে। তাঁর প্রচেষ্টার কারণে তিনি হতাশ হননি, যাতে তার ডামি সুশৃঙ্খল অনুভূতি দিনটির কাজের জন্য পালিয়ে যায় না।



অফিস ছাড়ার আগে বোস বলেন যে অফিস সহকর্মীদের এই প্রতীক্ষার দিন সম্পর্কে ইতিমধ্যেই জানা ছিল। তারা সবাই দুপুরের খাবারের পর মধ্যাহ্নভোজে হাসে। মাহফুজের কান জেগে উঠছে, অপেক্ষার অপেক্ষা করছে, নতুন ঘোষণা আছে কিনা, নতুন ট্রেনের আগমন কি শুনতে হবে তা জানার জন্য। একটি ট্রেন এটি জন্য অনুসন্ধান করা হয় কিনা "বন নীল"। তিনি তাদের জন্য অপেক্ষা করতে এখানে। তাদের কোন সঙ্গে আবার কোন ফোন নেই। তাই আমরা শুধু অপেক্ষা অপেক্ষা যোগাযোগ করতে পারবেন না। এটা বোঝার জন্য এসেছিল কিন্তু এমন অনেক ট্রেন রয়েছে যা দেখতেও পাচ্ছে না।

চেয়ারম্যানের পাশে থাকা পুরাতন পুরাতন সংবাদপত্র থেকে মুক্তি পেতে তিনি চেষ্টা করেছিলেন। না, মাহফুজ কিছুই বুঝতে পারছেন না, মাহফুজ বিরক্ত হয়েছেন তিনি দীর্ঘদিন পর আসবেন, তিনি নিজের হাত দিয়ে ঘর পরিষ্কার করেছেন। নতুন উইন্ডো পর্দায় ইনস্টল করা হয়েছে। সোডাতে উজ্জ্বল নীল রঙে কেনা বেড শীট। এটি তাসনিয়ার মত অনেক।

ঘড়ি ঘড়ি প্রায় পুরো দিন প্রায় সারা দিন সর্বস্বান্ত। স্টেশন মাস্টারের ঘরে, তিনি বিপদ দিয়েছেন - চেয়ার খালি ছিল এবং ভ্রু ভাঙ্গা এসেছিলেন। এর অর্থ কি? এক ঘোষণা পর্যন্ত নেই। তিনি হঠাৎ প্ল্যাটফর্ম হাঁটা হয়। তিনি স্টেশন মাস্টার রুমে বাইরে আয়না আবার নিজেকে দেখেছি। তাই ক্লান্তি এতটা নেয় যে চুল কাটা শুক্রবার সপ্তাহে কাটিয়েছিল।





পাশাপাশি, সপ্তাহের ছুটির সময় সপ্তাহান্তে অনেক কাজ পড়ে। বাড়িতে একা প্রার্থনা করুন, রান্নাঘরের রেশম পরিষ্কার করুন, গাধার দান করুন এবং কাশুন ধুয়ে নিন, মাহফুজ, প্রেমের মুখে ক্ষমতায় আসার পাশাপাশি আরো কত লোক তার সম্পদের জন্য কতটা খারাপ ছিল। হঠাৎ হাসি মুখে মুখে হাসলো। একটি পকেট সঙ্গে হাত পকেট, তিনি এক। তালিকা কাজ শেয়ারিং লিখেছেন।

তিনি জানেন যে এই দুটি ডিস্কের ছবি হবে। তাই সাবধানে লেখা আছে। কতক্ষণ পর একটু খুন দেখবে? মাহফুজ হাসি হাসি দিয়ে বুকে কামড়ায়। মাগরিবের সময় এসেছিল। একটি ধোঁয়া পরিবেশে গৌহুলির আলোকে প্ল্যাটফর্ম তৈরি করেছে। সব আলো এখনো জ্বলছে না। মাহফুজ হঠাৎ করে সিঁড়ির শব্দ দিয়ে ট্রেনে ফিরে আসেন বুকের মুকুটগুলি হাঁসের হাঁসের দ্বারা পরিধান করা হয়। এটা উত্তেজনা এবং ভালোবাসার কম্পন অনুভব মত।

অপেক্ষা করার পর, যদি প্রিয়া সিঁড়ি দিয়ে আসে, সুস্থ দেহ ও মনের শরীর হাসি প্রকাশ করে - সেই আনন্দ, আনন্দে ভরা হৃদয়ের অনুভূতি ভাষাতে প্রকাশ করা যায়? যারা অপেক্ষা করে নি, তারা কিভাবে অপেক্ষা করতে পছন্দ করে প্রিয়জনকে ভালবাসতে কতটা তীব্র তা বুঝতে পারে, হৃদয় কত গভীর, হৃদয় কত গভীর।

মাহফুজ, দূরে দাঁড়িয়ে, 'ফ' বোগি দরজার দিকে নজর রাখলেন। সাদা নীল স্কার্ফ মানব মনের অনুভূতিগুলি পড়ে, এবং আবেগগুলি আবেগ এবং মাফুজের উপর মাউন্ট করে অপেক্ষা করে অপেক্ষা করতে অপেক্ষা করে। এক মাস, তাসানিয়া পিতার ঘরে গেলেন। মনে হচ্ছিল যেন সে মেয়েটির চোখে গভীর ভালবাসার চোখ এবং দুই হাসি হাসি দিয়ে দেখল না। অফিস থেকে দরজা ফেরার দরজায় দরজায় দরজা খুলে বলল, "আসসালামুলাইকুম" আজকে শরীর ভালো, স্যার?

আরো কিছু পোস্ট:
কেউ পাওয়া যায়নি

Post a Comment

0 Comments